May 20, 2024, 10:45 am

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

কুষ্টিয়া সদরে আবারও আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান

কুষ্টিয়া প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে কুষ্টিয়ার দুই উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আতাউর রহমান আতা ও আল মাসুম মুর্শেদ শান্ত।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে একযোগে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলায় সবক’টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে বিরতিহীনভাবে বেলা ৪টা পর্যন্ত।

নির্বাচনে কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা আনারস প্রতীকে ৬৭ হাজার ৪৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আহাদ আল মামুন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫৬৪ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২০ হাজার ৮৩৩ জন।

খোকসা উপজেলায় চেয়ারম্যান পদে আল মাসুম মুর্শেদ শান্ত ঘোড়া প্রতীকে ২৫ হাজার ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রহিম খান দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৭৬২ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৮ জন।
দু’টি উপজেলায় মোট ২২টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় ভোট কেন্দ্রের সংখ্যা ছিলো ১৯৫টি।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু আনছার এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ৮টা থেকে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা এবং খোকসায় আল মাসুম মুর্শেদ শান্ত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তবে ভোট কেন্দ্রগুলো পরিদর্শনকালে কুষ্টিয়া এবং খোকসা উপজেলার প্রায় সবক’টি কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিলো একেবারেই কম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD